Bayanno Tv
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮
×

অস্ট্রেলিয়া সিরিজ সফল করার সর্বোচ্চ চেষ্টায় বিসিবি

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ২৯ জুলাই ২০২১, ০৯:২১

ফাইল ছবি

বহুল প্রতীক্ষিত সফরে আজ ঢাকা আসছে অস্ট্রেলিয়া। অজিদের সবধরণের চাওয়া পূরণ করতে প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিরিজ চলার সময় কেউ করোনা আক্রান্ত হলেও সফলভাবে সিরিজ শেষের লক্ষ্য বোর্ডের, জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। এছাড়া অস্ট্রেলিয়ানদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিতের প্রতিশ্রুতি দিয়েছে পুলিশ।
 
হোম অব ক্রিকেটে প্রস্তুতির এমন চিত্র সব সিরিজের আগেই চেনা। কিন্তু এবার সেটা একটু বেশি চোখে পড়ছে। কারণ একটাই, আসছে অস্ট্রেলিয়া। যেখানে মাঠের খেলার চেয়েও চ্যালেঞ্জ অজিদের নির্দেশনা মেনে চলা। আগের সব সিরিজে নিরাপত্তা প্রাধান্য পেলেও এবার যোগ হয়েছে করোনা। অস্ট্রেলিয়ানদের শর্তের তালিকা দীর্ঘতর হয়েছে। যা মানতেই হবে বিসিবিকে। 

করোনার মধ্যে আগেও সিরিজ আয়োজন করেছে বিসিবি। বড় কোনো অঘটন বা ঝামেলা হয়নি। তবে এবার ভয় আছে। সিরিজ চলার সময় যদি কেউ আক্রান্ত হয় কিভাবে সামাল দেবে বোর্ড? বোর্ডের মত, সিরিজ চলার সময় কেউ করোনা আক্রান্ত হলেও সিরিজ চলবে নিজের স্বাভাবিক গতিতে। 

বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে ঢাকায় এসে শুক্র ও শনিবার হোটেল কোয়ারেন্টিন করবে অস্ট্রেলিয়া। ১ ও ২ আগস্ট মিরপুরে অনুশীলন। ৩ আগস্ট প্রথম টোয়েন্টি। বিমানবন্দর থেকে হোটেল, হোটেল থেকে মাঠ ও মাঠ থেকে হোটেলে ফেরায় সফরকারীদের নিরাপত্তায় সতর্ক পুলিশ। এছাড়া সিরিজ আয়োজনে জড়িত বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা নিয়ম মানছেন কিনা, তা তদারকির ভারও থাকছে পুলিশের কাছে।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
শিরোনাম