Bayanno Tv
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮
×

বিসিবি সভাপতির ‘ভুয়া’ আইডি বন্ধে ব্যবস্থা নিচ্ছে বিসিবি

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ০৪ মার্চ ২০২১, ১৫:৫০

সংগ্রহীত

অনেকদিন ধরেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের নাম ও ছবি ব্যবহার করে খোলা হয়েছে ফেসবুক অ্যাকাউন্ট ও পেইজ। সেই সকল আইডি দিয়ে নানান রকম বিরূপ মন্তব্য করে আসছেন ভুয়া নামধারী সেই নেটিজেনরা। পোস্ট এবং কমেন্টের মাধ্যমে ক্ষুণ্ণ করা হচ্ছে বিসিবি সভাপতির ভাবমূর্তি। এবার সেই ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট এবং পেইজ বন্ধের জন্য আইনি ব্যবস্থা নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এ সকল পোস্ট চোখ এড়ায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের। ইতিমধ্যে সেই সকল আইডি বিরুদ্ধে ব্যাবস্থা নিয়েছে বিসিবি। এসব ভুয়া আইডি চালানো কিছু প্রতারককের অবস্থানও সনাক্ত করা গেছে। 

বুধবার সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা জানিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেন, আমরা এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনীকে জানিয়েছি। এর মধ্যে ব্যবস্থাও নেয়া হয়েছে। দুই-তিনটি আইডিকে চিহ্নিত করা হয়েছে এবং বন্ধ করে দেয়া হয়েছে। কিছু আইডি দেশের বাইরে থেকে খোলা হয়েছে। সেগুলোও বন্ধ করার পদক্ষেপ নেয়া হয়েছে।

সেই সাথে বিসিবির প্রধান নির্বাহী আরও বলেছেন ফেসবুকে বোর্ড সভাপতির নামে একাধিক অ্যাকাউন্টও থাকলেও, বাস্তবে নাজমুল হাসান পাপনের কোনো ফেসবুক অ্যাকাউন্টই নেই।

শুধু বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের নামে নয়, বিসিবি পরিচালকদের অনেকর নামেই এমন আইডি খোলা হয়েছে। সেই সাথে ক্রিকেটার মিঠুন, শান্ত এমনকি সম্প্রতি নাসিরের বিয়ের ঘটনা নিয়েও আইডি খুলে চলছে সমালোচনা।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।