Bayanno Tv
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮
×

অনির্দিষ্টকালের জন্য স্থগিত পিএসএলের ৬ষ্ঠ আসর

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ০৪ মার্চ ২০২১, ১৪:১৪

ফাইল ছবি

নতুন করে আরো তিনজন করোনা আক্রান্ত হওয়ায় অদির্ষ্টকালের জন্য স্থগিত হয়ে গেল পাকিস্তান সুপার লিগ। সবশুদ্ধ এর মধ্যে কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন ৭ জন।

বৃহস্পতিবার পিসিবি ও ফ্র্যাঞ্চাইজিদের মধ্যে ভার্চুয়াল মিটিং শেষে এ সিদ্ধান্ত আসে।

গত ১ মার্চ অস্ট্রেলিয়ার ফাওয়াদ আহমেদ প্রথম বায়ো বাবলের মধ্যে কোভিড-১৯ আক্রান্ত হলে ঐদিনের ম্যাচ বাতিল করা হয়। এরপর কোয়েটা গ্ল্যাডিয়েটরসের টম ব্যান্টনেরও পজিটিভ হওয়ার খবর আসে। 

এমন পরিস্থিতে খেলোয়াড়দের টিকা দেয়ার সিদ্ধান্ত নেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড। তবে টিকা নেয়ার ব্যাপারটি খেলোয়াড়দের ইচ্ছার উপরই ছেড়ে দেয় পিসিবি। সবাইকে টিকা নেয়ার জন্য অনুরোধ করলেও কাউকে জোর করা হবেনা বলে জানিয়েছে পিসিবি।

এরই মধ্যে বৃহস্পতিবার নতুন করে আরও তিন জনের পজিটিভ হওয়ার খবর আসায় ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে জরুরি বৈঠকে বসে পিসিবি। এর পরেই ঘোষণা আসে লিগ স্থগিত হওয়ার। পিসিবি অবশ্য লাহোর থেকে সরিয়ে করাচি নিয়ে যাওয়ার কথা ভেবেছিল। কিন্তু সেটা করা যায়নি।

এক বিবৃতিতে পিসিবি জানিয়েছে, ফ্র্যাঞ্চাইজি দলগুলোর সঙ্গে এক আলোচনায় পিএসএল স্থগিতের সিদ্ধান্ত নেয়া হয়েছে। মূলত অংশগ্রহণকারীদের স্বাস্থ্য ও সুরক্ষা বিবেচনায় এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে পাকিস্তানের ক্রিকেটের এই নিয়ন্ত্রক সংস্থা।

২০ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া পিএসএলের ষষ্ঠ আসরে মোট ম্যাচ মাঠে গড়িয়েছে ১১টি। 

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।