Bayanno Tv
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮
×

দুইবারের দেখায় গোলশূন্য সমতায় চেলসি-ম্যানইউ

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ০১ মার্চ ২০২১, ১১:৪৯

ফাইল ছবি

ইংলিশ প্রিমিয়ার লীগে আবারো মুখোমুখি দেখায় ড্র করে পয়েন্ট হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। প্রায় একশো বছর পর ইংলিশ শীর্ষ লীগে ব্যাক টু ব্যাক দুই লেগই গোলশূন্য ড্র করল দুদল। ম্যাচ জুড়ে কোনই দলই খুব বেশি সুযোগ তৈরি করতে পারেনি। তাই মিলেনি কাঙ্ক্ষিত গোলের দেখাও।

চলতি মৌসুমে গত অক্টোবরে দুই দলের প্রথম দেখায় ওল্ড ট্র্যাফোর্ডেও গোলশূন্য সমতায় শেষ হয়েছিল ম্যাচ। এবার চেলসির ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে রোববার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি গোলশূন্য ড্র হল।

এই ড্রয়ের মধ্যদিয়ে চেলসির হয়ে এখনও অপরাজিত থাকলেন কোচ টমাস টুখেল। অন্যদিকে ম্যানইউ প্রিমিয়ার লীগে অ্যাওয়ে ম্যাচে নিজেদের অপরাজিত থাকার রেকর্ড ২০ উন্নতি করল। এই নিয়ে প্রতিপক্ষের মাঠে টানা ২০টি প্রিমিয়ার লীগ ম্যাচ অপরাজিত ম্যানচেস্টারের ক্লাবটি।

নিজেদের মাঠে বল দখলে আধিপত্য দেখিয়ে ছিল চেলসি। পুরো ম্যাচে ৫৮ শতাংশ বল দখলে রাখে টুখেলের শিষ্যরা। ইউনাইটেডের গোলমুখে ১৮ শটের মধ্যে ৬টি অন টার্গেটে থাকলেও রেড ডেভিলদের জাল খুঁজে পেতে ব্যর্থ হয় ম্যাসন মাউন্ট-জিয়েখ-অলিভার জিরুডরা।

এই ড্রয়ে ২৬ ম্যাচে ১৪ জয়ে ৫০ পয়েন্ট নিয়ে তালিকায় দুইয়ে ওলে গানারের ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে পাঁচে স্বাগতিক চেলসি। আর ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে গার্দিওয়ালার ম্যানচেস্টার সিটি।

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।