Bayanno Tv
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮
×

চার-ছক্কার রান বন্যার ম্যাচে শেষ হাসি কিউইদের

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩:০২

সংগ্রহীত

চার-ছক্কার রান বন্যার ম্যাচে শেষ ওভারে রোমাঞ্চ ছড়িয়ে ৪ রানের জয় তুলে নিয়েছে নিউজিল্যান্ড।

শেষ ওভারে জয়ের জন্য অস্ট্রেলিয়ার দরকার ছিল ১৫ রান। কিন্তু জিমি নিশামের করা সেই ওভারে দুই উইকেট হারিয়ে অস্ট্রেলিয়া নিতে পারে মাত্র ১০ রান। তাতেই রোমাঞ্চ ছড়ানো ৪৩৪ রানের ম্যাচে ৪ রানে জয় পায় স্বাগতিক নিউজিল্যান্ড। এতে করে ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ২-০ তে এগিয়ে গেলো স্বাগতিকরা।

বৃহস্পতিবার  দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২১৯ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। কিউইদের হয়ে এদিন ঝড় তোলেন ওপেনার মারটিন গাপটিল। ৫০ বলের মোকাবিলায় ৬টি চার ও ৮টি ছক্কায় করেন ৯৭ রান।

এছাড়া ২ চার ও ৩ ছয়ের সাহায্যে ৩৫ বলে ৫৩ রানের ইনিংস খেলেন অধিনায়ক কেন উইলিয়ামসন। জিমি নিশাম ছিলেন আরো আগ্রাসী। তিনি ১৬ বলে ৪৫ রান করেন ১টি চার ও ৬টি ছক্কায়।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ম্যাথু ওয়েড ব্যক্তিগত ২৪ রানে, এরপর অধিনায়ক অ্যারন ফিঞ্চ ব্যক্তিগত ১২ রান করে ফিরেন। জশ ফিলিপ দুর্দান্ত খেললেও ৪৫ রান করে ফিরেন। এরপর একপ্রান্ত থেকে ঝড়ো ব্যাটিং করতে থাকেন মার্কাস স্টয়নিস।

কিন্তু তার ঝড়ে নিউজিল্যান্ডকে কাবু করা সম্ভব হয়নি। স্টয়নিস ৭ চার ও ৫ ছক্কায় ৩৭ বলে ৭৮ রানের ইনিংস খেলে ফিরেন। এরপর অনেকটা জয়ের কাছে গিয়ে ২চার ও ৪ ছক্কায় ১৫ বলে ৪১ রান করে আউট হন স্যামস। এতে শেষ ওভারে অস্ট্রেলিয়ার প্রয়োজন ছিল ১৫ রান। কিন্তু অজিরা ২ উইকেট হারিয়ে মাত্র১০ রান তুলতে সক্ষম হয়। এতে ৪ রানে হারে সফরকারীরা।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।