Bayanno Tv
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭
×

নিউ জিল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়ছে জাতীয় ক্রিকেট দল

  বায়ান্ন অনলাইন ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৪১

নিউ জিল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়ছে জাতীয় ক্রিকেট দল

বিকেলে নিউ জিল্যান্ডের সাথে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলতে ঢাকা ছাড়বে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। 

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সিঙ্গাপুর এয়ারলাইন্সের সরাসরি ফ্লাইটে নিউ জিল্যান্ডে বিকেল ৪টায় রওণা হবে দল। পরদিন বিকেলে বাংলাদেশ দলকে বহনকারী বিমান পৌঁছবে ক্রাইস্টচার্চে।

গতকাল মিরপুরে বিসিবি প্রাঙ্গণে সফরের অফিশিয়াল জার্সি পরে আনুষ্ঠানিক ফটোসেশনে অংশ নেন ক্রিকেটাররা। নিউ জিল্যান্ড সফরে বাংলাদেশ দলের পৃষ্ঠপোষক হয়েছে ই-কমার্স প্ল্যাটফর্ম ই-ভ্যালি।

দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের কাছে টেস্ট ভরাডুবির পর নিউজিল্যান্ডগামী দলের খেলোয়াড় ও কোচদের সাহস জোগাতে সোমবার বৈঠকে বসেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি গণমাধ্যমে বলেন, আমি ব্যক্তিগতভাবে সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে বসেছিলাম। কিন্তু দলের সঙ্গে বসা হয়নি। তাদের সঙ্গে বসে তাদেরকে একটু সাহস দেওয়া এবং তাদেরকে শুভকামনা জানিয়েছি। 

দলের সঙ্গে বোর্ডের কমিউনিকেশন গ্যাপ যেন না থাকে সেজন্য প্রতিনিধি হয়ে সফরে যাচ্ছেন বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। 

২০ মার্চ প্রথম ওয়ানডেতে ডানেডিনে মুখোমুখি হবে দুই দল। নিউ জিল্যান্ড সময় সকাল ১১টা ও বাংলাদেশ সময় ভোর চারটায় শুরু হবে ম্যাচ। ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে পরের দুই ওয়ানডে হবে ২৩ ও ২৬ মার্চ। ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডে হবে দিবারাত্রি। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু সকাল ৭টায়। তৃতীয় ওয়ানডে দিনের ম্যাচ।

বাংলাদেশ স্কোয়াড:  তামিম ইকবাল খান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসাইন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরীফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মাহাদী হাসান ও নাসুম আহমেদ।

রাইদুল শুভ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।