Bayanno Tv
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭
×

সাকিবের মতো ছুটি নিতে পারেন মোস্তাফিজও

  বায়ান্ন ডেস্ক    ২০ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৫৭

bayanno

এপ্রিলে আসন্ন শ্রীলংকা সফরে সাকিবের মতো ছুটি নিতে পারেন মোস্তাফিজও। কারণ একই সময়ে হতে যাচ্ছে ভারতের জনপ্রিয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট আইপিএল।

শ্রীলংকা সফর বাংলাদেশের জন্য বেশ গুরুত্বপূর্ণ হলেও সেই সফরে না গিয়ে সাকিব আল হাসান যাচ্ছে আইপিএল খেলতে। দেশের এমন একটি গুরুত্বপূর্ণ সফরে না গিয়ে অর্থের মোহে পড়ে আইপিএল খেলতে যাচ্ছেন বলে সমালোচনায়ও পড়তে হচ্ছে সাকিবকে। আইপিএল খেলতে ইতিমধ্যে ক্রিকেট বোর্ডের কাছ থেকে অনুমতিপত্র নিয়েছেন সাকিব।

সাকিবের মতো একই পথে হাঁটতে যাচ্ছেন দেশের অন্যতম সেরা পেসার মোস্তাফিজুর রহমান। তিনিও ছুটি চাইলে পাবেন বলে সাফ জানিয়ে দিয়েছেন ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দেশের একটি শীর্ষস্থানীয় গণমাধ্যমকে আকরাম খান বলেছেন, শ্রীলংকার বিপক্ষে সিরিজের সময় আইপিএল হবে। সাকিব টেস্ট না খেলে আইপিএলে খেলবে। চাইলেই এখন বোর্ড সবাইকে ছুটি দেবে। কেউ খেলতে না চাইলে তাকে জোর করতে চাই না আমরা। মোস্তাফিজ চাইলে তাকেও ছুটি দেব, সবাইকে দেব।

বিসিবির এক পরিচালক নাম প্রকাশ না করার শর্তে বলেন, সাকিবকে আইপিএলে খেলার অনুমতি দেওয়া হয়েছে। মোস্তাফিজও টেস্ট খেলতে আগ্রহী নয়। সেও আইপিএলে খেলবে।

জাতীয় দলকে উপেক্ষা করে সাকিবের আইপিএলে খেলার সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেছে ক্রিকেট প্রেমীরা। দেশের স্বার্থ ত্যাগ করে এমন সিদ্ধান্ত নেওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে হচ্ছে সমালোচনা। ভবিষ্যতে ক্রিকেটারদের ছুটির বিষয়ে বিসিবিকে আরও কঠোর হওয়ার আহ্বান জনসাধারণের।

এদিকে নিউজিল্যান্ড সফর থেকে আগেই ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য এ ছুটি নেন তিনি।

শুভ মাহফুজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।