Bayanno Tv
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭
×

রোনালদোই জুভেন্টাসের সবচেয়ে বড় সমস্যা

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ১৯ ফেব্রুয়ারি ২০২১, ২১:৫৩

ফাইল ছবি

গত বুধবার দিবাগত রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে পোর্তোর মাঠ থেকে স্বাগতিকদের বিপক্ষে ২-১ গোলে পরাজিত হয়ে ফিরেছে তুরিনের বুড়িরা। এরপর থেকেই পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর সমালোচনায় মুখর হয়েছে সাবেক ইতালিয়ান তারকা খেলোয়াড়রা। এবার তাদের দলে যোগ দিলেন সাবেক ইতালিয়ান খেলোয়াড় অ্যান্তনিও ক্যাসানো।

ইতালির সাবেক এ তারকা ফুটবলার ম্যাচ শেষে ক্রিশ্চিয়ান ভিয়েরির সঙ্গে টুইটে আলাপকালে বলেন, আমি সবসময় বলি ক্রিশ্চিয়ানো রোনালদো একজন ফেনোমেনন। সে হয়তো এক বিলিয়ন গোল করতে পারে। কিন্তু আন্দ্রে পিরলোর জন্য সে একটি সমস্যা হতে পারে।

তিনি আরো বলেন, সে সবসময় স্বার্থপর। অন্য প্লেয়াররা গোল করছে কিনা সেদিকে তার কোনও মনোযোগ নেই, সে কেবল নিজের গোলের জন্য বাঁচে। সে ফুটবলের জন্য নয়, সে নিজের গোলের জন্য বাঁচে।
 
ক্যাসানো বলেন, যদি আপনি তার পেছনে জাভি, ইনিয়েস্তা, ক্রুস বা মড্রিচকে দেন, তাহলে সে মৌসুমে ৫০ গোল করে এনে দিতে পারবে। কিন্তু জুভেন্টাসে এগুলো পরিবর্তন হচ্ছে এবং তাদের একটি নতুন পদ্ধতি রয়েছে। সত্যি বলতে সে জুভেন্টাসের জন্য সমস্যাই।

পোর্তোর বিপক্ষে ২-১ গোলে হারা ম্যাচে জুভেন্টাসের হয়ে একমাত্র গোলটি করেন ফেডেরিকো চিয়েসা। ২০১৮ সালে রোনালদো জুভেন্টাসে যোগ দেয়ার পর এই প্রথম চ্যাম্পিয়নস লিগের নকআউটে অন্য কেউ গোল করলো। গেল মৌসুমে রাউন্ড অব সিক্সটিন থেকেই বাদ পড়ে জুভিরা।

যদিও পরিসংখ্যান ক্যাসানোর বিপক্ষে কথা বলছে। কেননা চলতি মৌসুমে এখন পর্যন্ত ২৭ ম্যাচে ২৩টি গোল ও ৩টি অ্যাসিস্ট করেছেন রোনালদো।  চ্যাম্পিয়নস লিগে পাঁচ ম্যাচে তার গোল পাঁচটি। 

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।