Bayanno Tv
সোমবার, ০১ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭
×

মেসিকে প্রস্তাব দিয়েই ফেললো ম্যানচেস্টার সিটি!

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৮:১৮

ফাইল ছবি

গত মৌসুম শেষেই লিওনেল মেসিকে রেকর্ড পরিমাণ অর্থে দলে নিতে চেয়েছিল ম্যানচেস্টার সিটি। কিন্তু আইনি মার প্যাঁচে তা বাস্তবে রুপ পায়নি। এরপরই গুঞ্জন উঠে বার্সেলোনা ছাড়ছেন এটা এক প্রকার সত্যি। গত বছর ম্যান সিটি তাকে দলে ভেড়াতে ৫ বছরের জন্য ৬০০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব করে। মেসি সে প্রস্তাব গ্রহণ করতে চাইলেও ক্লাব ম্যানেজমেন্ট মেসিকে ছাড়েনি।

তবে চ্যাম্পিয়নস লীগে গত ম্যাচে ঘরের মাঠে পিএসজির কাছে ৪-১ গোলে ধরাশয়ী হওয়ার পর আবার গুঞ্জন শুরু হয়েছে বার্সেলোনা ছাড়ছেন এলএমটেন। পিএসজির কাছে এই হারে দলের অভ্যন্তরীণ অবস্থার বেহাল দশা হয়ে আছে।

এর মধ্যে ইংলিশ পত্রিকা দ্যা সান বোমা ফাটিয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি ইতোমধ্যেই মেসির জন্য প্রস্তাব পাঠিয়েছে। তবে এবারের প্রস্তাবে গত বারের চেয়ে পরিমাণ থেকে কিছুটা কম। এবার সেটা কমে এসে দাঁড়িয়েছে ৪৩০ মিলিয়ন পাউন্ডে। কারণ হিসেবে ক্লাবটি জানিয়েছে, করোনা মহামারির কারণে আর্থিক ক্ষতির সম্মুখিন হওয়াকে। তবে ম্যান সিটি তাদের চুক্তিতে আরেকটা শর্ত জুড়ে দিচ্ছে। যেখানে, ক্লাবের সঙ্গে ফুটবলার হিসেবে চুক্তি শেষ হলেও মেসি সব সময় ম্যানসিটির একজন শুভেচ্ছা দূত হিসেবে থাকবেন।

ম্যানসিটির মত পিএসজিও মেসিকে দলে পেতে চায়। তাই এটা নিশ্চিত যে মেসিকে নিয়ে এবার বেশ টানাটানি হবে। সম্প্রতি মেসিকে নিয়ে নেইমার, ডি মারিয়া এমনকি পিএসজির কোচ পচেত্তিনো সরাসরি তার ব্যাপারে কথা বলেছেন।

ব্রাজিল ও বার্সেলোনার সাবেক ফুটবলার রিভালদো মনে করেন ন্যু ক্যাম্পে লিওনেল মেসি চ্যাম্পিয়ন লীগের শেষ ম্যাচ খেলে ফেলেছেন। তিনি বলেন, আমি নিশ্চিত, এই মৌসুম শেষে মেসি পিএসজিতেই যোগ দেবেন।

এছাড়া সাবেক আর্জেন্টাইন ফুটবলার ও রিয়াল মাদ্রিদের সাবেক তারকা অস্কার রুগেরির মতে, মেসিকে এই মৌসুম শেষ হওয়ার পরই বার্সেলোনা ছেড়ে যাওয়া উচিৎ। কারণ, বার্সেলোনা এখন মেসির সঙ্গে খুব দুর্ব্যবহার করছে। যে কারণে ক্লাবের পারফরম্যান্সেও এটার প্রভাব পড়ছে। এখন আর ইউরোপের কোন প্রতিপক্ষই আর বার্সাকে সম্মান করে না।

এখন দেখা যাক মৌসুম শেষে লিওনেল মেসি কোথায় যান, তত দিন পর্যন্ত আমরা অপেক্ষাতেই থাকি।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।