Bayanno Tv
রবিবার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৭
×

ইতালিতে শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী উদযাপন

  অনলাইন ডেস্ক ২৭ অক্টোবর ২০২০, ০০:০৬

ইতালিতে শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী উদযাপন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনিরা শেখ রাসেলকে হত্যা করে বঙ্গবন্ধুর রক্তের উত্তরাধিকার নিশ্চিহ্ন করতে চেয়েছিল। যদিও সে সময় তাদের অপচেষ্টা শতভাগ ব্যর্থ হয়। শহীদ শেখ রাসেল এখন বাংলাদেশসহ গোটা বিশ্বের শিশু-কিশোর, তরুণ, শুভবুদ্ধিবোধ সম্পন্ন মানুষদের কাছে ভালোবাসার এক নাম।

গত সোমবার (১৯ অক্টোবর) ছিল শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী। দিবসটি উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ইতালির উদ্যোগে রাজধানী রোমের তরপিনাত্তারায় ইউরো বাংলা রেস্টুরেন্টে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি হাবিবুর রহমান নাজমুলের সভাপতিত্বে সভার পরিচালনা করেন সাধারণ সম্পাদক জামিলুল আরিফ জামিল। এ সময় বক্তব্য রাখেন- সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুল ওয়াদুদ। তিনি জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ এবং জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন।

এরপর তিনি শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ইতালিকে সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে ঐক্যবদ্ধ ভাবে কাজ করারও আহবান জানান।

এ সময় সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- সহসভাপতি আলম মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন সাহ, সহসাংগঠনিক সম্পাদক মামুন, প্রচার সম্পাদক বাবলো মিয়া, অর্থ সম্পাদক মুরাদুল ইসলাম ছোটন, ধর্ম সম্পাদক মামুন মিয়া, মহিলা সম্পাদিকা অতসী সাহা, সমাজ কল্যাণ সম্পাদক বাদল হোসেন, আইন সম্পাদক মোহাম্মদ রানা, এছাড়াও রোম মহানগর শাখার সভাপতি উজ্জ্বল এবং সাধারণ সম্পাদক বেলাল আহম্মেদসহ আরও অনেকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।