Bayanno Tv
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯
×

কানে ঝুলবে জুতোর ফিতে!

  বায়ান্ন লাইফস্টাইল ডেস্ক ২১ আগস্ট ২০২২, ১৫:৫৬

কানে ঝুলবে জুতোর ফিতে!

সাজগোজের একটি অন্যতম অনুষঙ্গ কানের দুল। আর বাহারি কানের দুল পরতে ভালোবাসেন অনেকেই। মাঝেমধ্যেই নতুন ধরনের কানের দুল নিয়ে আসে বিভিন্ন ফ্যাশান ব্র্যান্ড! এবার খবরের শিরোনামে উঠে এসেছে এমনই একটি কানের দুল, যা তৈরি হয়েছে কেবল জুতোর ফিতে দিয়ে! দুলটি বাজারে এনেছে ব্যালেনসিয়াগা। বিলাসবহুল ফ্যাশনের জগতে অত্যন্ত পরিচিত এ সংস্থা। মাঝেমধ্যেই ব্যালেনসিয়াগার ব্যাগ, জুতো কিংবা গয়না পরতে দেখা যায় হলিউড ও বলিউডের তারকাদের।

নতুন দুলটি বাজারে আসতেই শুরু হয়েছে আলোচনা-সমালোচনা! অনেকেই যেমন বেশ পছন্দ করেছেন দুল, তেমনই সমালোচকের কারও কারও মতে, এ হল নিছক একটি জুতোর ফিতে, যা কেবল একটি আংটার সঙ্গে আটকে দেয়া হয়েছে। 

দুলের দাম নিয়েও মুখ খুলেছেন অনেকে। ভারতীয় মুদ্রায় দুল জোড়ার দাম প্রায় ২০ হাজার টাকা। 

তবে ব্যালেনসিয়াগার দাবি, দুলের মধ্যে লুকিয়ে আছে শিল্পচেতনা। রোজের ব্যবহারের আপাততুচ্ছ জিনিসও যে অলংকার হয়ে উঠতে পারে, তা-ই দেখাতে চেয়েছেন তাঁরা।

এটাই প্রথম নয়, ব্যালেনসিয়াগার ফ্যাশন সামগ্রী নিয়ে বিতর্ক বেঁধেছে আগেও। কিছুদিন আগেই সংস্থাটি বাজারে এনেছিল এমন এক ধরনের জুতো, যা দেখতে পুরোপুরি ছিঁড়ে যাওয়া বাতিল জুতোর মতো। শুধু ছেঁড়া বলেই নয়, পাদুকা জোড়ার দাম দেখলেও চক্ষু চড়কগাছ হওয়ার উপক্রম। এক জোড়া জুতোর সর্বোচ্চ দাম ছিল দেড় লক্ষ টাকা!

এসি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।