Bayanno Tv
রবিবার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৭
×

ফ্রি বার্গার না পেয়ে পুলিশের কাণ্ড

  বায়ান্ন আন্তর্জাতিক ডেস্ক ১৫ জুন ২০২১, ১৩:২২

ফাইল ছবি

বিনামূল্যে বার্গার না পেয়ে একটি বার্গার চেইন শপের এক শাখার ১৯ কর্মচারীকে আটক করেছে পাকিস্তানের পুলিশ। এ ঘটনায় দেশজুড়ে তীব্র সমালোচনার পর অভিযুক্ত ৯ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে পাকিস্তান পুলিশ জানিয়েছে।

পাকিস্তানের পূর্বাঞ্চলীয় শহর লাহোরে জনি অ্যান্ড জুগনু চেইন শপের একটি দোকানে শনিবার (১২ জুন) রাতে কয়েকজন পুলিশ সদস্য হানা দেন। এ সময় তারা কর্মীদের কাছে ফ্রিতে বার্গার চান। কিন্তু কর্মীরা বিনামূল্যে বার্গার দিতে রাজি না হওয়ায় প্রায় সাত ঘণ্টা ধরে সেখানে তাদের আটকে রাখা হয়। পরবর্তীতে দোকানে বিক্রি বন্ধ করতে বাধ্য করে পুলিশ। 

সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া এক বিবৃতিতে ফাস্ট ফুড চেইন জনি অ্যান্ড জুগনু জানিয়েছে, রেস্তোরাঁয় আমাদের কর্মীদের সঙ্গে পুলিশের এমন আচরণ এবারই প্রথম নয়। কিন্তু আমরা এটা নিশ্চিত করতে চাই যে এবারই শেষ।

ওই ঘটনার বিবরণ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর সেখানে ফুড ওই রোস্তরাঁর ভক্তরা পুলিশের তীব্র সমালোচনা শুরু করে। পরে রোববার লাহোর পুলিশের ৯ সদস্যকে বরখাস্ত করা হয়। পুলিশ সদস্যদের বরখাস্তের তথ্য এক টুইট বার্তায় নিশ্চিত করেছেন প্রাদেশিক পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা ইনাম গনি।

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।