Bayanno Tv
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
×

লিফটের দরজায় আটকে এক স্কুল শিক্ষিকার মৃত্যু

  বায়ান্ন আন্তর্জাতিক ডেস্ক ১৮ সেপ্টেম্বর ২০২২, ১০:০৫

স্কুল শিক্ষিকা
স্কুল শিক্ষিকা

নিজের স্কুলের লিফটের দরজায় আটকে এক স্কুল শিক্ষিকার (২৬) মৃত্যু হয়েছে। লিফটে প্রবেশ করতে গিয়ে দরজায় আটকে যায় ওই শিক্ষিকার শরীর। সেই অবস্থাতেই চলতে শুরু করে লিফটটি। এতে গুরুতর আহত হন। এর কিছু পরই তিনি মারা যান। 

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্র রাজ্যের উত্তরে অবস্থিত মালাডের চিনচোলি বান্দরের সেন্ট মেরি ইংলিশ হাই স্কুলে। 

শনিবার (১৭ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির দেয়া এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

স্কুল সূত্রে জানানো হয়েছে, লিফটে আটকে মারা যাওয়া ওই শিক্ষিকার নাম গিনেল ফার্নান্ডেজ। ২৬ বছর বয়সী ওই শিক্ষিকা গত শুক্রবার দুপুর ১টার দিকে স্কুল ভবনের সাততলা থেকে তৃতীয় তলায় নামার জন্য লিফটে উঠেছিলেন। কিন্তু তার শরীরটি পুরোপুরি লিফটে ঢোকার আগেই লিফটের দরজা বন্ধ হয়ে যায় এবং সেটি চলতে শুরু করে।

ওই শিক্ষিকার একটি পা লিফটে ঢুকলেও বাকি শরীর লিফটের বাইরে ছিল। ফলে দেয়াল এবং লিফটের মধ্যে আটকে যান ওই তরুণী শিক্ষিকা। পরে তার চিৎকার শুনে ছুটে আসেন স্কুলের নিরাপত্তারক্ষী এবং শিক্ষার্থীরা। দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কিন্তু হাসপাতালে নেয়ার পরই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে। লিফটে কোনো যান্ত্রিক ত্রুটি ছিল কি না, সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

তাসনিয়া রহমান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।