Bayanno Tv
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯
×

শান্তি খুঁজে পেতে ৪৩ বছরে ৫৩ বিয়ে

  বায়ান্ন ফিচার ডেস্ক ১৭ সেপ্টেম্বর ২০২২, ১১:২৯

আবদুল্লাহ
আবদুল্লাহ

প্রথমবার বিয়ে করেছিলেন ২০ বছর বয়সে। এরপর জীবন থেকে চলে গেছে ৪৩টি বসন্ত। আর এই ৪৩ বছরে তিনিবিয়ে করেছেন ৫৩ বার। 

পরিচিত সকলে তাকে‘বহু বিবাহের রাজা’ বলে ডাকে। আসল নাম আবু আব্দুল্লাহ্ । সৌদি আরবের বাসিন্দা আব্দুল্লাহ্ অবশ্য সৌদির স্থানীয় সংবাদ মাধ্যমে বলেছেন, অনেক হয়েছে, আর না। এবার বিয়ে করায় বিরতি দিতে চান তিনি। (সূত্র: আনন্দ বাজার)

আব্দুল্লাহ বলেন, কিছুতেই শান্তি পাচ্ছিলেন না। খালি মনে হচ্ছিল অন্য কোথাও হয়তো আছে শান্তির ঠিকানা। সেই ঠিকানা খুঁজতেই একবার, দু’বার নয় ৫৩ বার বিয়ে করেছেন সৌদি আরবের এ বাসিন্দা। দৈহিক সুখের জন্য নয়, জীবনে থিতু হওয়া ও মনের শান্তি পাওয়ার জন্য তিনি একের পর এক বিয়ে করা শুরু করেন।

আবদুল্লাহ সৌদি আরবের এমবিসি টেলিভিশনকে বলেন, ২০ বছর বয়সে প্রথম বিয়ে করেন ৬ বছরের বড় একজনকে। এরপর সব মিলিয়ে এখনও পর্যন্ত ৫৩ জনকে বিয়ে করেছেন। প্রথম যখন বিয়ে করেছিলেন তখন ভাবেননি আর বিয়ে করবেন। কারণ তার স্ত্রী-সন্তান ছিল। কিন্তু কিছু দিন পর থেকেই বুঝতে পারেন সম্পর্কটা টিকবেনা। এরপরই ২৩ বছর বয়সে আবার বিয়ে করার সিদ্ধান্ত নেন আব্দুল্লাহ্। প্রথম পক্ষের স্ত্রীকে জানিয়েই তিনি দ্বিতীয় বিয়ে করেন। কিন্তু বিয়ে করার পরে দুপক্ষের মধ্যে ঝামেলা শুরু হয়ে যায়। এরপর ফের বিয়ে করা শুরু করেন তিনি। প্রথম দুই স্ত্রীকে ডিভোর্সও দেন তিনি। এভাবেই শুরু। বিয়ে করতে করতে কখন যে তার অর্ধশত পেরিয়ে গেছে, নিজেই বুঝতে পারেননি আবদুল্লাহ্।

তিনি বলেন, আসলে কে তাকে একটু সুখী করতে পারবে এমন কাউকে খুঁজছিলেন তিনি। এমনকি তিন-চারমাস বিদেশে গিয়ে যাতে ব্যভিচারে জড়িয়েনা পড়েন, তা নিশ্চিত করতেই বিয়ে করে নিতেন তিনি। এই নীতি মেনে এক রাতের জন্যে ও বিয়ে করতে হয়েছিল তাকে।

আনন্যা চৈতি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।