Bayanno Tv
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
×

‘আলিয়া কোথায় আছে না জেনে বাথরুমেও যাই না’

  বায়ান্ন বিনোদন ডেস্ক ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৫:২০

আলিয়া- রনবির
আলিয়া- রনবির

স্ত্রী আলিয়ার খোঁজ না নিয়ে কোন কাজ করেন না, বাথরুমেও যান না, খাওয়া দাওয়াও করেন না। আলিয়া তার সঙ্গে থাক এটাই তিনি চান। বললেন বলিউড ‘লাভার বয়’ খ্যাত অভিনেতা রনবীর কাপুর।
এক সাক্ষাৎকারে এমনটাই বললেন ঋষি-পুত্র। সূত্র: আনন্দ বাজার

সিনেমার জগতে এসে একের পর এক অভিনেত্রীর সঙ্গে জড়িয়েছেন রনবীর। কিন্তু কোনো সম্পর্কই যেন পুর্ণতা পায় নি তার। সবশেষে বলিউড পাড়ায় নানা গুঞ্জনের পর দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কের বন্ধন হয় বলিউড সুপারষ্টার আলিয়া ভাটের সঙ্গে।

আত্মনির্ভরশীলতা আর জীবন সঙ্গীর উপর নির্ভরতা নিয়ে প্রশ্ন উঠলে রনবীর খুব বড়াই করে বলেন, তিনি আত্মনির্ভরশীল এবং সহজে কোনো কিছুর সঙ্গে জড়িয়ে পরেন না। তবে সত্যি বলতে তিনি নাকি আলিয়ার ওপর ভীষণ নির্ভরশীল। তিনি সবসময় তার পাশে চান আলিয়াকে।

বলিউড তারকা বলেন, আমাদের মধ্যে রোম্যান্টিক মুহূর্ত তৈরি না হলে অথবা কথা না হলেও কিছু যায়-আসে না। সম্পর্কের ভিত এতটাই মজবুত যে আলিয়া আমার পাশে চুপচাপ বসে থাকলেই যথেষ্ট।
সম্প্রতি মুক্তি পেয়েছে এই দুই তারকা দম্পতি অভিনীত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। বক্স অফিসে চমৎকার ব্যবসা করছে ছবিটি।

জানা যায়, এসএস রাজামৌলির আগামী ছবি‘এসএসএমবি২৯’-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে ‘গঙ্গুবাই’ খ্যাত আলিয়া ভাটকে। জানা গেছে ডিসেম্বরের শেষে সন্তানের জন্ম দেবেন আলিয়া।এর পরেই ছবির কাজ শুরু করবেন তিনি। ‘আরআরআর’-এর পর আবারো একটি তেলুগু ছবিতে আলিয়াকে দেখতে আগ্রহী দর্শক মহল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।