Bayanno Tv
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮
×

কোম্পানীগঞ্জে সাংবাদিকসহ ৩ জনকে কুপিয়ে জখম

  বায়ান্ন অনলাইন ডেস্ক ২৪ জুন ২০২১, ২২:৪৫

সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক সাংবাদিকসহ তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। 

বৃহস্পতিবার (২৪ জুন) ঘটনাটি ঘটেছে উপজেলার সিরাজপুর ইউনিয়নের শাহাজাদপুর গ্রামে।

এ ঘটনায় আহতরা হলেন- ওই গ্রামের সাংবাদিক প্রশান্ত সুভাস, তার মা রানী চন্দ ও ছেলে প্রমীত প্রতাপ চন্দ। তাদেরকে নেয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর পৌনে ১টার দিকে শহিদ উল্লাহ ওরফে কেচ্চা রাসেলের নেতৃত্বে সন্ত্রাসীরা সুভাসের বাড়িতে হামলা চালায়। এ সময় সাংবাদিক সুভাসের বসতঘরও ভাঙচুর করা হয়।

আহতদের অভিযোগ, হামলাকারীরা বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সমর্থক। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন মেয়র মির্জা।

হাসপাতালে সুভাসের স্বজনরা জানান, আবদুল কাদের মির্জার কাছের লোক কেচ্চা রাসেল। তার নেতৃত্বে ২৫-৩০টি আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত সুভাসের বসতঘরে হামলা চালায়। এ সময় তারা সুভাসকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করে। পরে তার ছেলে ও মাকেও কুপিয়ে-পিটিয়ে আহত করে। সন্ত্রাসীরা তার বসতঘরটিও কুপিয়ে তছনছ করে দিয়েছে।

এ বিষয়ে পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, লিখিত অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এ দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। বসুরহাট বাজারের রূপালী চত্বরে আওয়ামী লীগের দুই পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচিতে অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় এ ঘোষণা দেয়া হয়।

বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে ওই এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। অব্যাহত থাকবে রাত ১২টা পর্যন্ত। বিষয়টি নিশ্চিত করেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউল হক মীর।

বুধবার (২৩ জুন) সন্ধ্যায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট বোন রোকেয়া বেগমের (৫৫) বাসায় হামলার ঘটনা ঘটে। প্রতিবাদে বৃহস্পতিবার বেলা ৩টায় বসুরহাট বাজারের রুপালী চত্বরে বিক্ষোভ সমাবেশের ডাক দেয় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অনুসারীরা।

অপরদিকে, বুধবার রাত সাড়ে ১১টার দিকে কাদের মির্জার ব্যক্তিগত সহকারী ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক স্বপন মাহমুদ তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে একই স্থানে একই সময়ে উপজেলা ছাত্রলীগের ব্যানারে পাল্টা প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলের ঘোষণা দেন। এতে রক্তক্ষয়ী সংঘর্ষ ও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা দেখা দিলে ১৪৪  ধারা জারির ঘোষণা দেয় উপজেলা প্রশাসন।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।