Bayanno Tv
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮
×

ইসলামিক বক্তা আবু ত্ব-হা ৩ দিন ধরে নিখোঁজ

  বায়ান্ন ডেস্ক    ১৩ জুন ২০২১, ২১:০৪

বায়ান্ন

গত তিন দিন ধরে আলোচিত বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের (৩১) ‘খোঁজ মিলছে না’ বলে অভিযোগ করেছে তার পরিবার। এ বিষয়ে রাজধানীর দারুসসালাম এবং মিরপুর থানায় সাধারণ ডায়েরি বা মামলা গ্রহণ করেনি বলেও অভিযোগ তার পরিবারের। তবে রংপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

এ বিষয়ে আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের স্ত্রী সাবেকুন নাহার বলেন, তিনি বৃহস্পতিবার দুপুরে রংপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন। রাত ২টা ৩৭ মিনিটে আদনানের সঙ্গে শেষ কথা হয় তখন তিনি গাবতলী ছিলেন। এরপর রাত তিনটা থেকে তার ফোন বন্ধ পাই, এখনো পর্যন্ত নম্বর বন্ধই পাচ্ছি। নিখোঁজ হবার সময় তার সঙ্গে গাড়িচালকসহ আরো তিনজন সহকর্মী ছিলেন। সেই তিনজন সহকর্মী এবং গাড়িটিরও কোনো খোঁজ এখন পর্যন্ত পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, স্বামীর নিখোঁজ হবার বিষয় নিয়ে শুক্রবার বিকেলেই পুলিশের শরণাপন্ন হন তারা। গাবতলী সংলগ্ন দারুসসালাম থানা কিংবা মিরপুর থানা কেউই মামলা গ্রহণ করেনি। থানায় ঘুরে ঘুরে ক্লান্ত হয়ে যাচ্ছি। কোনো থানাই দায়িত্ব নিচ্ছে না, এক থানা আরেক থানাকে দেখিয়ে দিচ্ছে। রোববার (১৩ জুন) সকালে রংপুর সদর থানায় এ নিয়ে একটি জিডি করা হয়েছে আদনানের মায়ের পক্ষ থেকে।

আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের পরিবারের অভিযোগ সম্পর্কে মিরপুর থানার দায়িত্বরত কর্মকর্তা বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

তবে এ অভিযোগ অস্বীকার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) দারুসসালাম জোনের সহকারী কমিশনার মিজানুর রহমান বলেন, ‘নিখোঁজের পরিবার কোনো অভিযোগ করেনি। আর অভিযোগ যদি না নেয়া হয়ে থাকে, তাহলে তারা থানায় এলে অভিযোগ নেয়া হবে।’

দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, ‘শুক্রবার ত্ব-হার পরিবারের লোকজন তাকে খুঁজতে থানায় এসেছিলেন। কিন্তু তারা কোনো ধরনের লিখিত অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেব।’

আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে ফেসবুক এবং ইউটিউবে অনেকেই অনুসরণ করেন। এই মূহুর্তে আদনানের নিখোঁজ হওয়ার ঘটনা নিয়ে এবং তার সন্ধান চেয়ে সামাজিক মাধ্যমে হ্যাশট্যাগ দিয়ে প্রচারণা চালাচ্ছেন তার অনুসারীরা।

শেখ সোহান 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।