Bayanno Tv
সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
×

নারায়ণগঞ্জে পোশাক কারখানায় আগুন

  বায়ান্ন ডেস্ক    ০৪ মে ২০২১, ১০:৪৪

বায়ান্ন

নারায়ণগঞ্জ নগরীর নয়ামাটি এলাকায় অর্চনা মার্কেটের চার তলায় একটি তৈরি পোশাক কারখানা ও গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

সোমবার (৩ মে) রাত ৮ টার দিকে এই এ অগ্নিকাণ্ড ঘটে। ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত এগারোটায় আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, ইফতারের পরপর অর্চনা মার্কেটের চতুর্থ তলা থেকে কালো ধোঁয়া বের হতে দেখা যায়। সঙ্গে সঙ্গে ভবনের সকল কারখানার শ্রমিকরা নীচে নেমে আসে। পরে খোঁজ নিয়ে দেখা যায় কল্যাণী হোসিয়ার থানের গোডাউনে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

তারা আরও বলেন, প্রথমে আগুন নিয়ন্ত্রণের যন্ত্র দিয়ে চেষ্টা করলেও আগুন নিয়ন্ত্রণে আনা যাচ্ছিল না। পরে ফায়ার সার্ভিসকে কল দেয়া হলে তারা এসে আগুন নেভানোর চেষ্টা শুরু করে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ জেলার উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বলেন, যাতায়াতের রাস্তা না থাকায় ফায়ার সার্ভিসের গাড়ি ভবনের কাছে যেতে বিলম্ব ও বেগ পেতে হয়। পরে ১০টি ইউনিটের প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনের সূত্রপাত সম্পর্কে এখনও জানা যায়নি। তদন্ত শেষে ক্ষয়ক্ষতি ও সূত্রপাত সম্পর্কে জানানো হবে।

শেখ সোহান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।