Bayanno Tv
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭
×

মামুনুলের সাফাই গেয়ে পদ হারালেন ছাত্রলীগ নেতা

  বায়ান্ন ডেস্ক    ০৭ এপ্রিল ২০২১, ২১:০৫

বায়ান্ন

সোশ্যাল মিডিয়া ফেসবুকে হেফাজতে ইসলামীর নেতা মামুনুল হকের পক্ষে নানা স্ট্যাটাস দেওয়া এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরোধিতার নামে নিজ দলের শীর্ষ নেতাদের নিয়ে কটূক্তি করার অভিযোগে রাঙামাটিতে এক ছাত্রলীগ নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত ছাত্রলীগ নেতা ওমর ফারুক রাঙামাটির কাপ্তাই উপজেলার কাপ্তাই ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

আজ বুধবার (০৭ এপ্রিল) রাঙামাটির কাপ্তাই উপজেলা ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এছাড়া তাকে দল থেকে বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠিয়েছেন তারা।
  
কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমন বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বাংলাদেশ সরকারের রাষ্ট্রীয় অতিথি হিসেবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এদেশে সফরে আসেন। ভারত আমাদের বন্ধুপ্রতীম রাষ্ট্র। তাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন। একজন ছাত্রলীগকর্মী কখনই এমন মন্তব্য করতে পারেন না। তার বক্তব্য বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র, নীতি এবং আদর্শের পরিপন্থী। তাই দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটিতে সুপারিশও পাঠানো হয়েছে। 

শেখ সোহান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।