Bayanno Tv
সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮
×

রাজশাহী জেলা আ.লীগ সভাপতি মেরাজ উদ্দিন মোল্লার জানাযা অনুষ্ঠিত

  বায়ান্ন ডেস্ক    ১০ মে ২০২১, ১৭:১০

করোনা

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেরাজ উদ্দিন মোল্লার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর সোয়া ২টায় নওহাটা হাইস্কুল মাঠে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। এর আগে তাকে গার্ড অব অর্নার প্রদান করা হয়। এরপর কাজীপাড়া পারিবারিক করস্থানে তাকে দাফন করা হয়।

এতে অংশ নেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। জানাযা নামাজের পূর্বে স্মৃতিচারণ করে বক্তব্য দেন মেয়র।

রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, মরহুম মেরাজ উদ্দিন মোল্লা সদালাপী ও মিষ্টভাষী মানুষ ছিলেন। তাকে কখনও রাগতে দেখিনি। তাঁর এই অদ্ভুত একটা গুণ ছিল। তিনি তৃণমূল মানুষদের সাথে অত্যন্ত সহজেই মিশে যেতে পারতেন। তাঁর মৃত্যুতে অপূণীয় ক্ষতি হলো।

এসময় স্মৃতিচারণ করে বক্তব্য দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা, ডা. তবিবুর রহমান শেখ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ আরও অনেকে।

এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, আওয়ামী লীগ নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ।

রোববার রাত পৌনে ১০টায় ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ মেরাজ উদ্দিন মোল্লা।

মুনিয়া

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।