Bayanno Tv
সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
×

মামুনুল হককে ২৪ দিনের রিমান্ডে চায় পুলিশ

  বায়ান্ন অনলাইন ০২ মে ২০২১, ১৫:২০

মামুনুল হককে রিমান্ড

হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় করা পৃথক তিন মামলায় ২৪ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

আগামী ৯ মে ওই আবেদনের উপর শুনানির দিন ধার্য করেছেন নারায়ণগঞ্জের সিনিয়ির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালত।

রোববার (২ মে) দুপুরে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার দায়ের করা ধর্ষণ মামলায় দশ দিন এবং সোনারগাঁওয়ে হেফাজতের সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা দুইটি মামলায় পৃথকভাবে সাতদিন করে ১৪ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

পুলিশ সুপার আরও জানান, রিমান্ডের আবেদনের নথিপত্র নারায়ণগঞ্জের আদালত থেকে ঢাকার আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। সেখানে শুনানির পর আদালতের নির্দেশ অনুযায়ী পুলিশ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে।

উল্লেখ্য, মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা মামুনুল হকের বিরুদ্ধে একাধিকবার ধর্ষণের অভিযোগ এনে সোনারগাঁও থানায় গত ৩০ এপ্রিল আরও একটি মামলা দায়ের করেন। সেই মামলায় পুলিশ ওইদিন ঝর্ণার মেডিকেল পরীক্ষা  করালেও এখন পর্যন্ত রিপোর্ট প্রকাশ করা হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।