Bayanno Tv
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৭
×

আব্দুল মতিন খসরুর মৃত্যুতে প্রধান বিচারপতির শোক প্রকাশ

  বায়ান্ন ডেস্ক    ১৪ এপ্রিল ২০২১, ২০:৩৬

শোক প্রকাশ

সাবেক আইনমন্ত্রী ও সুপ্রিম কোর্ট বারের সভাপতি আব্দুল মতিন খসরুর মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধান বিচারপতি জনাব সৈয়দ মাহমুদ হোসেন।

বুধবার এ আইনজীবীর মৃত্যুতে শোক জানিয়ে গণমাধ্যমে একটি বিবৃতি দিয়েছেন প্রধান বিচারপতি।

শোক বার্তায় প্রধান বিচারপতি জানান, অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর মৃত্যুতে অত্যন্ত মর্মাহত হয়েছি। তার সাথে আমার দীর্ঘ ৪০ বছরের সম্পর্ক। তিনি অত্যন্ত নির্লোভ এবং সজ্জন ব্যক্তি ছিলেন। আইন অঙ্গনের সকলেই তাকে শ্রদ্ধাভরে স্মরণ করবেন। তার মৃত্যুতে বাংলাদেশের আইন অঙ্গনে এক বিরাট শূন্যতা সৃষ্টি হলো।

আজ বিকেল ৪ টা ৪৫ মিনিটে করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন শেষ নি:শ্বাস ত্যাগ করেন আব্দুল মতিন খসরু।

গত ১৫ মার্চ তার করোনা টেস্ট করানোর পর ১৬ মার্চ করোনা রিপোর্ট পজিটিভ আসে। সেদিনই তিনি সিএমএইচে ভর্তি হন। ভর্তির পর তাকে আইসিইউতে নেওয়া হয়। অবস্থার উন্নতি হলে তাকে কেবিনে নেওয়া হয়েছিলো। কিন্তু অবনতি হওয়ায় তাকে আবার আইসিইউতে নেওয়া হয়।

নৌকা প্রতীক নিয়ে মোট পাঁচবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন আবদুল মতিন খসরু। এর মধ্যে ৭ম সংসদে (১৯৯৬-২০০১) তিনি আইনমন্ত্রী হিসেবে দায়িত্বরত ছিলেন। বর্তমান সংসদে আইন বিচার ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি পদে রয়েছেন।

মুনিয়া

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।