Bayanno Tv
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭
×

ভারতে বাড়ছে করোনার রোগী

  বায়ান্ন অণলাইন ডেস্ক ০৮ এপ্রিল ২০২১, ০৯:৩৭

india

গত কয়েক দিন ধরে অন্যান্য দেশের চেয়ে ভারতে বেড়ে চলেছে করোনার রোগী। গেলো ২৪ ঘণ্টায় ১ লাখ ২৬ হাজার আক্রান্ত হয়েছে। এর আগের ২৪ ঘণ্টায় আক্রান্ত ১ লাখ ১৬ হাজার।

করোনায় আক্রান্ত ও মৃত্যুর দিক থেকে ভারতের অবস্থান তৃতীয়। তবে দেশটিতে দৈনিক আক্রান্তের হার বর্তমানে সবচেয়ে বেশি। গেলো ২৪ ঘণ্টার হিসাবে দেশটিতে একদিনে আক্রান্ত ১ লাখ ২৬ হাজার হাজার ৩১৫। মোট আক্রান্ত ১ কোটি ২৯ লাখ ২৬ হাজার ৬১ জন। মোট মারা গেছে ১ লাখ ৬৬ হাজার ৮৯২ জন।

করোনায় আক্রান্ত ও মৃত্যুর দিক থেকে শীর্ষে রয়েছে যুক্তরাষ্ট্র। দেশটিতে আক্রান্ত ৩ কোটি ১৬ লাখ ৩৭ হাজার। মোট মারা গেছে ৫ লাখ ৭২ হাজার ৪৯ জন। একদিনে আক্রান্ত  ৭৫ হাজার ১৬৩ জন।  

দ্বিতীয় অবস্থানে থাকা ব্রাজিলে আক্রান্ত ১ কোটি ৩১ লাখ ৯৭ হাজার ৩১ জন। মোট মারা গেছে ৩ লাখ ৪১ হাজার ৯৭ জন। একদিনে আক্রান্ত ৯০ হাজার ৯৭৩ জন।

প্রাণঘাতী করোনায় প্রতিদিনই আক্রান্ত আর মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে নতুন নতুন নাম। প্রতিদিনই নতুন করে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছে। প্রতিদিনই বাড়ছে ইউরোপের দেশগুলোতে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা। বিশেষ করে ভারত, ফ্রান্স ও ইতালিতে ভয়াবহ অবস্থা ধারণ করেছে করোনা। আজও আক্রান্ত প্রায় সাড়ে ছয় লাখ। মৃতের সংখ্যা  সাড়ে ২৯  লাখ  ছাড়িয়েছে।

গেলো ২৪ ঘণ্টায় বিশ্বজুড়ে একদিনেই আক্রান্ত ৬ লাখ ৫০ হাজার ৭২৩ জন। মোট আক্রান্ত ১৩ কোটি ৩৬ লাখ ৮০ হাজার ৫৬৬ জন। একদিনে মারা গেছে ১২ হাজার ৯৫৭ জন। মোট মৃতের সংখ্যা ২৯ লাখ ৯০৯ জন। এসময়ে মোট সুস্থ হয়েছে ১০ কোটি ৭৮ লাখ ১ হাজার।

জেএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।