Bayanno Tv
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭
×

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর: প্রধান আসামি গ্রেফতার

  বায়ান্ন অনলাইন রিপোর্ট ০৫ এপ্রিল ২০২১, ১৯:৫৩

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর প্রধান আসামি গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে হামলা ভাঙচুরের ঘটনায় প্রধান আসামি মো. আরমান আলিফকে (২২) অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‍্যাব-১৪ সদস্যরা।

রোববার (০৫ এপ্রিল) সন্ধ্যার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিশ্বরোড এলাকা থেকে আরমানকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আরমান নাসিরনগর উপজেলার ফুলকারকান্দি এলাকার শুকুর মিয়ার ছেলে। 

বিকেলে র‍্যাব-১৪ এর পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে আসামি মো. আরমান আলিফকে গণমাধ্যম কর্মীদের সামনে হাজির হয়।

এ সময় র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কর্ণেল আবু নঈম মুহাম্মদ তালাত জানান, আসামি মো. আরমান আলিফ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে তার দেয়া তথ্যমতে সোমবার ভোর রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়া অস্থায়ী বাসা থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ভাঙার কাজে ব্যবহৃত শাবল, একটি অবৈধ পিস্তল, দুটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। 

তিনি আরও জানান, গ্রেফতার আসামির বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে। আসামি তার পরিচয় গোপন রাখার জন্যে চুল ও গোফ কেটে ফেলে বলে জানায় র‍্যাব। সে কোনো দল বা গোষ্ঠীর সদস্য কিনা এ পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।