Bayanno Tv
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮
×

রাঙামাটিতে সকল পর্যটনকেন্দ্র বন্ধ ঘোষণা

  বায়ান্ন অনলাইন ডেস্ক ৩১ মার্চ ২০২১, ২১:২৫

সংগৃহীত

করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে থাকায় আবারো দুই সপ্তাহের (১৪ দিন) জন্য সাজেকসহ পার্বত্য জেলা রাঙামাটিতে সকল পর্যটনকেন্দ্র বন্ধ ঘোষণা করা হয়েছে। এছাড়াও আরো বেশ কিছু নির্দেশনা জারি করেছে রাঙামাটি জেলা প্রশাসন। 

বুধবার (৩১ মার্চ) বিকেলে রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলনকক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত 'কোভিড 19 সংক্রমণে করণীয় নির্ধারণ' আয়োজিত এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। 

সভায় দুই সপ্তাহের জন্য অন্তর্বতীকালীন এই সিদ্ধান্ত পরিস্থিতি বিবেচনায় বাড়তে পারে বলেও আভাস দেয়া হয়। 

জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, সারাদেশের মতো রাঙামাটিতেও করোনাভাইরাস সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। তাই রাঙামাটির সব পর্যটন ও বিনোদন কেন্দ্রগুলো প্রাথমিকভাবে বন্ধ ঘোষণা করা হলো। এ সময় কোনও পর্যটককে রাঙামাটি না আসার জন্য অনুরোধ করা হয়। 

তিনি আরও বলেন, জেলার সব বিনোদন কেন্দ্রগুলোতে প্রতিদিন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্ট পরিচালনা করবে এসময় কোনও পর্যটক পাওয়া গেলে জেল জরিমানা হতে পারে। তাই এমন বিব্রতকর পরিস্থিতি এড়াতে রাঙামাটি ভ্রমণে না আসার আহবান জানান মিজানুর রহমান।

একই সাথে প্রতিদিন রাত ৮টায় জেলার সকল দোকানপাট ব্যবসাপ্রতিষ্ঠান মার্কেট বন্ধ, গণপরিবহনে আসন ফাঁকা রেখে যাত্রী পরিবহন, হোটেল-মোটেলে অর্ধেক টেবিল চেয়ার তুলে রেখে ভোক্তাদের সেবা প্রদান, আবাসিক হোটেল বন্ধ রাখার নির্দেশনা জারি করা হয়েছে। 

সভায় সিভিল সার্জন ডা. বিপাশ খীসা, অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ, সদর উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন, পরিবহন মালিক শ্রমিক প্রতিনিধি, গণমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন। 

এস 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।